Top Menu

Beauty

Breaking News

মিয়ানমারের সুচি এখন পৃথিবীর শীর্ষ জুলুমবাজ নোবেল বিজয়ী তালিকায় শ্রেষ্ঠ জুলুমবাজ !! পৃথিবীর সমস্ত বিশ্ব রেকর্ডধারী জুলুম, নির্যাতন,শোষন, নিপীড়নকে হার মানিয়ে দিল।

রাজধানীর জুরাইনে নেশার টাকা না দেওয়ায় মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন



Computer Hope guy holding CH logo
Computer Hope guyComputer Hope

এবার হাজারীবাগে শিশুকে পিটিয়ে হত্যা

এবার রাজধানীতে মোবাইল চুরির অভিযোগ এনে রাজা (১৬) এক শিশুকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আজ সোমবার  হাজারীবাগের গণকটুলি এলাকায় এই ঘটনা ঘটে।
হাজারীবাগ থানা ছাত্রলীগের সভাপতি আরজু মিয়াসহ কয়েকজন রাজাকে বাসা থেকে ধরে নিয়ে পিটিয়ে হত্যা করেন বলে অভিযোগ করেছেন রাজার ফুপু রত্না বেগম।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে রত্না বেগম এনটিভি অনলাইনকে জানান, বিকেল ৩টার দিকে কয়েকজন যুবক রাজাদের গণকটুলির বাসায় প্রবেশ করে মোবাইল চুরি করার অভিযোগ দিয়ে রাজাকে ধরে নিয়ে যায়। পরে নিজেদের এলাকায় নিয়ে রাজাকে মারধর করে। মারধরের পর রাজা অসুস্থ হয়ে গেলে দুর্বৃত্তরা সামান্য চিকিৎসাসেবাও দেয়। পরে আহত অবস্থায় রাজাকে বাসার সামনে ফেলে রেখে যায়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পড়ে আছে শিশু রাজার লাশ। স্বজনরা ভেঙে পড়েছেন কান্নায়। ছবি এনটিভি

রত্না বেগম দাবি করেন, রাজাকে মারধর করা ওই দুর্বৃত্তদের একজন ছিলেন হাজারীবাগ থানা ছাত্রলীগের সভাপতি আরজু মিয়া।
এরপর রাজাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে বিকেল প্রায় ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।
খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান হাজারীবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. রেজাউল। তিনি বলেন, ‘শরীরের বিভিন্ন অংশে মারের দাগ আছে। কপালের বামদিকে একটা গভীর ক্ষত আছে। প্রায় দুই থেকে আড়াই ইঞ্চি জায়গা। ওদিক দিয়ে রক্ত বের হয়েছে। এ জায়গার জন্যই সম্ভবত সে মারা গেছে।’ তিনি আরো বলেন, ‘নিহতের স্বজনরা কয়েকজনের নাম ধরে অভিযোগ করেছে যে কয়েকজন রাজাকে ডেকে নিয়ে মারধর করেছে।’ 
মুঠোফোন বন্ধ থাকায় এ ব্যাপারে ছাত্রলীগ নেতা আরজু মিয়ার সঙ্গে কথা বলা যায়নি। তবে হাজারীবাগ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইয়াফেজ আহমেদ সামি এনটিভি অনলাইনকে বলেন, ‘আমি আপনাদের এনটিভির মাধ্যমেই জেনেছি এ ঘটনা। পরে আমিও যোগাযোগ করে আরজুর মুঠোফোন বন্ধ পাই। তবে অন্যদের কাছ থেকে যতটুকু জেনেছি আরজুর মুঠোফোন চুরি হয়ে গেছে। আর রাজা নামের ওই ছেলেটি চুরির সঙ্গে জড়িত। চোরাই মাল উদ্ধারও করা হয়েছে ওর বাসা থেকে।’
সামি দাবি করেন, ‘আমি যত দূর জানি আরজু মারামারি করা ছেলে নয়। সে কাউকে কখনো চড় পর্যন্ত দেয়নি।’
সম্প্রতি চুরির অভিযোগ এনে সিলেটে শিশু শেখ সামিউল আলম রাজন ও বরগুনায় রবিউল নামের দুই শিশুকে হত্যা করা হয়। খুলনায় কাজ ছেড়ে দেওয়ায় নৃশংসভাবে খুন করা হয় শিশু রাকিবকে।


একটি মন্তব্য পোস্ট করুন

পৃষ্ঠাসমূহ

Designed by OddThemes | Distributed By Gooyaabi Templates